“ কাল আমার পরীক্ষা। কিন্তু এটা আমার কাছে বিশেষ কোন ব্যাপারই না, কারন শুধুমাত্র পরীক্ষার খাতার কয়েকটা পাতাই আমার ভবিষ্যৎ নির্ধারন করতে পারেনা॥ ” —টমাস আলভা এডিসন।

Breaking News

Technology

Life & Style

Downdoad zone

Wednesday 4 March 2015

সিসি ক্যামেরার কাজ করুন আপনার Android ফোন দিয়ে (চোখের অজান্তে ভিডিও করে ফেলুন সবকিছু

বরাবরের মত আজও আপনাদের জন্য নিয়ে আসলাম দারুন ১টি Android অ্যাপ।  নাম HTV Hidden Camera ! এটা দিয়ে আপনি CC ক্যামেরার মত কাজে লাগাতে পারেন, আমি নিজেই এই অ্যাপ টি দিয়ে CC ক্যামেরা হিসেবে  ব্যবহার করি। এটা আমার কাছে ভাল লেগেছে আশা করি আপনাদের ও ভাল লাগবে। তাহলে দেরি কিসের নামিয়ে নেন আজই !
ডাউনলোড লিঙ্ক –   এখানে ক্লিক করুন  ।।




ডাউনলোড করার নিয়ম –



প্রথমে অ্যাপটি ডাউনলোড করে ইন্সটল দিন, তারপর চালু করুন,তাহলে উপরে দেখতে পাবেন In Progress (রেকর্ডিং হচ্ছে) এবার আপনি কে কি করতেছে সব দেখতে পাবেন, আর হ্যাঁ আপনি অন্য কাজও করতে পারবেন কিন্তু রেকর্ড বন্ধ হবে না। বন্ধ করতে হলে উপরের In Progress (রেকর্ডিং হচ্ছে) ক্লিক করুন ব্যাস গ্যালারীর মধ্যে দেখুন সেভ হয়ে গেছে।
কেমন লাগল? ভাল না খারাপ? নাকি কোন সমস্যা হল? কমেন্ট করে জানাবেন।

1 comment:

Designed By GR